May 30, 2024, 4:28 am

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

নওগাঁ জেলার মান্দা উপজেলায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু, মৃত্যুর রহস্য এখনো উদঘাটন হয়নি

নওগাঁ জেলার মান্দা উপজেলায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু, মৃত্যুর রহস্য এখনো উদঘাটন হয়নি

নওগাঁ প্রতিনিধি


নওগাঁ জেলার মান্দা উপজেলা ভারশো গ্রমের পশ্চিম পাড়ায়  গত ১৬ জুলাই নাসিমা বেগম (২৮)নামের এক গৃহবধুর রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে। এই নিয়ে এলাকায় নানা গুঞ্জনের সৃষ্টি হয়েছে। মৃত্যুর রহস্য এখন পর্যন্ত উদঘাটন হয়নি, লাশটির ময়না তদন্ত হলেও রির্পোট এখনো পাওয়া যায়নি। জনাযায় গৃহবধু ভারশো গ্রামের ইসলামের ছেলে লিটন হোসেনের স্ত্রী নিয়ামতপুর উপজেলার আদমপুর গ্রামের ওমর আলরি মেয়ে।

এলাকাবাসি জানান পূবে নাসিমার অনত্রে বিবাহ হয়েছিল, সে পক্ষের একটি বাচ্চাও জন্মের পর স্বামী মারা যায়। এমতঅস্থায় নাসিমা বাবার বাড়ি চলে আসে। ৬ মাস পূর্বে লিটনের সাথে প্রেমের সর্ম্পক করে আবারো বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু লিটনের ১ম স্ত্রী জান্নাতুন বেগমসহ লিটনের পরিবার এ বিয়ে মেনে নেয়নি জান্নাতুন বেগমের ও একটি ৩ বছরের ছেলে সন্তান রয়েছে। এনিয়ে লিটনের পরিবারের মধ্যে সর্বক্ষন ঝগড়া বিবাদ লেগেই থাকে, এর মধ্যে নাসিমা অন্তস্বা হয়ে পড়লে লিটনের মা ১ম স্ত্রী নাসিমার গর্ভপাত করার চেষ্টা করেন, চেষ্টা বিফল হলে নাসিমার পেটে লাথি মেরে গর্ভপাত ঘটান এবং বাড়ি থেকে জোরপূর্বক ভাবে বাড়ি থেকে বের করে দেওয়া হয়। অপরি কল্পিত ভাবে গর্ভপাত হওয়ায় নাসিমা বেগম অসুস্থ্য হয়ে পড়ে ও বিনা চিকিৎসায় দ্রুত তার শরিরের অবনতি ঘটে থাকে গত রবিবার রাত ১০টার দিকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। থানা পুলিশে সংবাদ দিলে পুলিশ লাশটি উদ্দার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

থানা সূত্রে জানা যায় নাসিমা বেগমরে বাবা মৃত্যুটি রহস্য জনক মনে করে থানায় একটি অভিযোগ করেন। ওসি মাহাবুব আলম বলেন ময়না তদন্তের রির্পোট না আসা পর্যন্ত প্রকৃত রহস্য উদঘাটন করা সম্ভব নয়।

Share Button

     এ জাতীয় আরো খবর